২০২০ সালের অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষা কি স্থগিত হয়েছে?

২০২০ সালের অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষা কি স্থগিত হয়েছে? আজকে ২০২০ সালের অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষা স্থগিত নিয়ে একটি ভূয়া, বানোয়াট নোটিশ ফেইসবুকে ভাইরাল হয়েছে। উক্ত নোটিশটি ভুয়া, জাতীয় বিশ্ববিদ্যালয় এ বিষয়ে কোন নোটিশ/ বিজ্ঞপ্তি প্রকাশ করেনি। আজকের সর্রশেষ খবর পাওয়া পর্যন্ত অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষা রুটিনের নির্ধারিত সময়েই অনুষ্ঠিত হবে। এসব ভুয়া নোটিশ, গুজব থেকে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানানো হলো। রুটিন সংক্রান্ত সকল তথ্য পেতে আমাদের ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করুন।

এব্যাপারে আজ ১ ডিসেম্বর বিকেল ৪টায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক বদরুজ্জামান স্যারকে এব্যাপারে জিজ্ঞেস করলে তিনি  এই বিজ্ঞপ্তি ভূয়া বলে নিশ্চিত করেন এবং শিক্ষার্থীদের পরীক্ষার প্রস্ততি নেয়ার জন্য উপদেশ দেন।

এছাড়া আজকে একাডেমিক কাউন্সিলের কোন মিটিং অনুষ্ঠিত হয়নি, সুতরাং একাডেমিক কাউন্সিলের সিদ্ধান্ত মোতাবেক পরীক্ষা স্থগিত করার যে দাবী করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা তথ্য।

শিক্ষার্থীদের প্রকাশিত রুটিন অনুযায়ী পরীক্ষার প্রস্ততি নেয়ার পরামর্শ দেয়া হলো।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা অনুষ্ঠান সম্পর্কে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত তথ্য সঠিক নয়।
জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্যাড ব্যবহার ক্রে এক শ্রেণির অসাধু চক্র ভুয়া তথ্য প্রচার করছে। যার সংগে জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কোন সম্পর্ক নেই। জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা সংক্রান্ত সকল তথ্য শুধুমাত্র জাতীয় বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইটে প্রকাশ করা হয়। এর বাইরে অন্য কোন সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত বিজ্ঞপ্তিতে বিভ্রান্ত না হোয়ার জন্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক, শিক্ষার্থী এবং সংশ্লিষ্টদের অনুরোধ করা হয়েছে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে LikhonBD.com এর ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। আমদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel

উল্লেখ্য, ইতোমধ্যে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স চতুর্থ বর্ষের চূড়ান্ত পরীক্ষার সময়সূচি প্রকাশিত হয়েছে। তা বাতিল বা স্থগিতে কোন বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়নি। প্রকাশিত পরীক্ষার সময়সূচি অনুযায়ী নির্ধারিত সময়ে যথারীতি পরীক্ষা অনুষ্ঠিত হবে। সকল শিক্ষার্থীদের সে অনুযায়ী প্রয়োজনীয় প্রস্ততি গ্রহণের জন্য অনুরোধ করা হলো।

ফেসবুকে প্রকাশিত বিজ্ঞপ্তির সত্যতা জানতে চাইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত পরিচালক (জনসংযোগ তথ্য) মোঃ আতাউর রহমান বলেন, চিঠিটা আমার নজরে এসেছে। পুরোটাই ভুয়া। এ ধরনের কোনো চিঠি জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে সম্প্রতি ইস্যু হয়নি। একটি চক্র শিক্ষার্থীদের বিভ্রান্ত করতেই জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে এ চিঠি ছড়িয়েছে। সবাইকে এ ধরনের প্রতারণা ও গুজব থেকে সাবধান থাকতে বলেন তিনি।

 

জাতীয় বিশ্ববিদ্যালয় এর সব ধরণের নোটিশ শুধু মাত্র তাদের নিজস্ব ওয়েবসাইটে পাওয়া যাবে।

জাতীয় বিশ্ববিদ্যালয় এর সব ধরণের নোটিশ শুধু মাত্র তাদের নিজস্ব ওয়েবসাইটে পাওয়া যাবে। আজকের নোটিস বোর্ডে স্থগিত এর কোন নোটিশ নেই

জাতীয় বিশ্ববিদ্যালয় এর সব ধরণের নোটিশ শুধু মাত্র তাদের নিজস্ব ওয়েবসাইটে পাওয়া যাবে। আজকের নোটিস বোর্ডে স্থগিত এর কোন নোটিশ নেই

Read more-